Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বিশ্ব ইজতেমার সাফল্য কামনা মির্জা ফখরুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩৬ পিএম

বিশ্ব ইজতেমার সাফল্য কামনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে বিএনপি মহাসচিব আগামীকাল থেকে শুরু হওয়া বিশ্ব ইজতেমার সার্বিক সাফল্য কামনা করেছেন। দেশ-বিদেশ থেকে আসা ইজতেমা ময়দানে লাখো লাখো মুসলমানরা যাতে নির্বিঘে নামাজ, জিকির-আজগার সম্পাদন করতে পারেন সেইজন্য আল্লাহ’র দরবারে মোনাজাত করেন। তিনি বলেন, তুরাগ নদীর পাড়ে বিশ্ব ইজতেমা ধর্মপ্রাণ মুসলমানের আত্মিক উন্নতিসাধনের এক অনন্য সম্মিলন। মোমিন মুসলমানদের এই ঐতিহাসিক জমায়েতে আমি বিশ্বমুসলমানের নিরাপত্তা, কল্যাণ ও শান্তির জন্য মহান আল্লাহ’র কাছে দোয়া করছি।



 

Show all comments
  • সোবহান উল ইসলাম ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০০ এএম says : 0
    আজকে বি এন পির এই করুণ দশার জন্য মির্জা ফখরুল ওতপ্রোতভাবে জড়িত এবং দায়ী।মির্জা ফখরুলের মুখে এসব ইসলাম প্রীতির কথা একদমই মানায় না কারণ উনি ইসলাম বিরোধী লোক।বিএনপি যদি মনে করে মির্জা ফখরুলকে দিয়ে ভবিষ্যতে এ দল চালাবে তাহলে এই দলের অস্তিত্বই থাকবে না। হাস্যকর জনগণের জন্য এ বিষয়টি হাস্যকর।
    Total Reply(0) Reply
  • লাইজু খান ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম says : 0
    উইথ ডিউ রেসপেক্ট এই কথাটা বলতে চাই যে মির্জা ফখরুল সাহেবের আন্ডারে বিএনপি একটি বাম দলে পরিণত হয়েছে যা বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তি ও জাতীয়তাবাদী মানুষের মনের সম্পূর্ণ বাইরে।আপনি মনে প্রানে ইসলাম ও এই এস্তেমা কখনোই বিশ্বাস করেন না বা সাপোর্ট করেন না তারপরও শুধুমাত্র দলের চাপে পড়ে এই স্টেটমেন্ট টা দিয়েছেন। দুঃখজনক জনগণের জন্য এটি অত্যন্ত দুঃখজনক।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ ইজহার আলম ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৭ এএম says : 0
    বিশ্ব এস্তেমা মির্জা ফখরুল আর উনার বাম দলীয় যত লোক আছে আর ওনার ভারতীয় প্রভুরা যদি সাফল্য কামনা করে আর নাই করে সফল হবে ইনশাআল্লাহ।মির্জা ফখরুল ভাই আপনি একটা ভালো মানুষের মুখোশ পরে যেভাবে জাতির সাথে নাটক করলেন এজন্য আপনাকে জাতি কখনো ক্ষমা করবে কিনা আমার এই ক্ষুদ্র মস্তিষ্কে তা প্রসেস করতে পারিনা।বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জেলে পচে মরে গলে যাচ্ছে আর আমাদের ভাইজান লন্ডনে বসে স্ট্রাগল করছেন কিন্তু আপনি এখানে বসে শুধু স্টেটমেন্ট দেন।বিএনপি মস্কো আর জাতীয়তাবাদী মানুষকে জনগণ অত্যন্ত হতাশ আপনাকে নিয়ে পুনরায় ভাবনা করতে বাধ্য হচ্ছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন