Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতিতে ভালোবাসার ছোঁয়া, রাহুলকে চুম্বন মহিলা কংগ্রেসকর্মীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩৮ পিএম

ভ্যালেন্টাইনস ডে–তে ভালবাসা ছুঁয়ে গেল রাজনীতির রুক্ষ মঞ্চও। ভোটের গরম আবহ এক লহমায় শীতল হয়ে উঠল মোদির রাজ্য গুজরাটে। দেশের সবচেয়ে কাঙ্খিত পুরুষকে কাছে পেয়ে তাকে ভালবাসায় ভরিয়ে দিলেন তিনি। এতোক্ষন ধরে যার কথা বলা হচ্ছে তিনি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। গুজরাটের ভালসাডে গিয়েছিলেন সভা করতে। মাঠ ভর্তি সমর্থক। তার মধ্যে মহিলা সমর্থক ছিল নজরে পড়ার মতো। রাহুলকে এক ঝলক দেখার জন্য বহু দূর থেকে এসেছিলেন তারা।
প্রখর রোদের মধ্যেই নির্ধারিত সময়ে রাহুল মঞ্চে ওঠেন। তাকে স্বাগত জানাতে ফুলের মালা নিয়ে মঞ্চে ওঠেন জনা পাঁচেক মহিলা কংগ্রেস সমর্থক। তাদের মধ্যে গোলাপি শাড়ি পরা এক মহিলা যেন একটু বেশিই উৎসাহী হয়ে পড়েছিলেন। ফুল হাতে সটান রাহুলের কাছে পৌঁছেই তাকে জড়িয়ে ধরেন। কিছু বুঝে ওঠার আগেই তার মুখে চুমু খেয়ে বসেন তিনি।
রাহুলের ফর্সা গাল মুহূর্তে একটু বেশিই লাল হয়ে উঠেছিল। তবে ওই মহিলাকর্মীকে সরিয়ে দেননি তিনি। ভালবাসার দিনে ভালবাসার বহিঃপ্রকাশ সানন্দেই গ্রহণ করেছেন কংগ্রেস সভাপতি। রাহুল বাঁধা দিচ্ছেন না দেখে তাকে জড়িয়ে ধরে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই সুযোগে মঞ্চে উঠে আসা অন্য মহিলাকর্মীরাও তাকে জড়িয়ে ধরে অভ্যর্থনা জানান। ভালবাসার দিন বলে কথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ