Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজউকের সাবেক হিসাবরক্ষক তাহমিদুলের দুর্নীতির মামলা চলবে

স্টাফ রিপোটার: | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সাময়িক বরখাস্তকৃত হিসাবরক্ষক মো. তাহমিদুল ইসলাম মিলনের বিরুদ্ধে দুর্নীতির মামলা চলবে বলে রায় দিয়েছেন হাইকোর্ট। গতকাল বৃহস্পতিবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের বৈঞ্চ রিভিশন আবেদন খারিজ করে এ রায় দেন। দুদকের আইনজীবী জানিয়েছেন, এই রায়ের ফলে বিচারিক আদালতে তাহমিদুল ইসলাম মিলনের বিরুদ্ধে মামলা চলতে আর কোনো বাধা থাকল না। সরকারি চাকুরির পদ গোপন রেখে ব্যবসায়ী পরিচয়ে পাসপোর্ট নিয়ে বিদেশ সফর করায় এই সাবেক কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির মামলা হয়।
আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক, দুদকের পক্ষে ছিলেন আইনজীবী ব্যারিস্টার মো. নওশের আলী মোল্লা এবং আসামি পক্ষে ছিলেন মোহাম্মদ সাজ্জাদ আলী চৌধুরী। দুদকের আইনজীবী আরও জানান, ২০১৭ সালের ২৮ মার্চ বিচারিক আদালতে চার্জ গঠনের আদেশের বিরুদ্ধে আসামিপক্ষে হাইকোর্টে ফৌজদারি রিভিশন দায়ের করে। পরে হাইকোর্ট এ মামলার কার্যক্রমের উপর স্থগিতাদেশ দিয়েছিলেন। এরপর এ মামলার শুনানি শেষে জারি করা রুল খারিজ করে দেন এবং স্থগিতাদেশ তুলে নিয়ে আগামী ৬ মাসের মধ্যে মামলার নিষ্পত্তির নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজউকের সাবেক হিসাবরক্ষক তাহমিদুলের দুর্নীতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ