Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

‘হয়রানি নয় প্রবাসীদের সেবা দিন’

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, বিমানবন্দরে প্রবাসীকর্মীরা যাতে অযথা হয়রানির শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, প্রবাসীদের অযথা হয়রানি করলে বা এ ধরনের ঘটনা ঘটলে কঠোর পদক্ষেপ নেয়া হবে। প্রবাসী কল্যাণ ডেস্কের বর্তমান স্থান পরিবর্তন করে দৃশ্যমান স্থানে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিমান বন্দরে প্রবাসীদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে হবে।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি দুবাই সফর শেষে গতকাল রাতে আকস্মিকভাবে হযরত শাহজালাল বিমানবন্দর পরিদর্শনকালে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বিমানবন্দরে প্রবাসী কল্যাণ ডেক্স বিভিন্ন যাত্রী কাউন্টার, কাস্টমস চেকিং পয়েন্টসহ অন্যান্য স্থান পরিদর্শন করেন।
পরিদর্শনকালে তিনি বিভিন্ন কাউন্টারে যাত্রীদের সাথে কথা বলেন। সে সময় যাত্রীরা প্রতিমন্ত্রীকে বলেন, ২/৩টি কাউন্টারে কাজের গতি খুব স্লো এবং ২/১টিতে কোন কাজ করছে না।
পরিদর্শনকালে তাঁর সাথে ছিলেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন ও উপ-প্রধান শেখ মো. শরীফ উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ