Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বেকহ্যামপুত্রের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন ক্লোয়ি গ্রেস মোরেৎজ

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

মার্কিন অভিনেত্রী ক্লোয়ি গ্রেস মোরেৎস ফুটবলার ডেভিড বেকহ্যামের ছেলে ব্রæকলিন বেকহ্যামের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন। ডেভিডের স্ত্রী প্রাক্তন স্পাইস গার্লস সদস্য ভিক্টোরিয়া ব্রæকলিনের মা।
১৯ বছর বয়সী ‘নেইবার্স টু’ চলচ্চিত্রের অভিনেত্রীটি সম্প্রতি ‘ওয়াচ হোয়াট হ্যাপেন্স লাইভ!’ টিভি অনুষ্ঠানে ব্রæকলিনের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেছেন। “আমার মনে হয় আমি যতই বিষয়টিকে রহস্যময় করা থেকে বিরত থাকি সাধারণ মানুষ বিষয়টি নিয়ে ততই কম মাথা ঘামায়, সুতরাং, হ্যাঁ আমরা প্রেম করছি,” মোরেৎজ বলেন।
অভিনেত্রীটি এছাড়াও একই অনুষ্ঠানে তার ১৭ বছর বয়সী প্রেমিকটির বাবা-মায়ের ভূয়সী প্রশংসা করেছেন। “তিনি দারুণ এক বাবা, তিনি দারুণ এক মা। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হল তারা আসলেই ভাল বাবা-মা, তারা সুন্দর এক ছেলের জন্ম দিয়েছেন,” তিনি আরও বলেন।
বিভিন্ন বিশেষণের সঙ্গে সংশ্লিষ্ট করে ব্রæকলিন তার প্রেমিকাটির ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন। ২০১৪ সালে প্রথম ব্রæকলিন আর গ্রেসকে একসঙ্গে দেখা যাবার পর থেকে তাদের সম্পর্ক নিয়ে গুজব চলছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেকহ্যামপুত্রের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন ক্লোয়ি গ্রেস মোরেৎজ
আরও পড়ুন