Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সরকার দেশকে বিএনপি শূন্য করতে মাঠে নেমেছে -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩৩ এএম | আপডেট : ৯:৪৪ এএম, ১৫ ফেব্রুয়ারি, ২০১৯

সরকার দেশকে বিএনপি শূন্য করতে মাঠে নেমেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ৩০ ডিসেম্বরের মধ্যরাতের মহাভোট ডাকাতির নির্বাচনের পর বর্তমান সরকারের দুঃশাসন যেন আরও তীব্র মাত্রা লাভ করেছে। স্বৈরাচারী সরকার বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী এবং প্রতিবাদী জনগণের রক্তে হাত রঞ্জিত করে ভয় ছড়িয়ে দিচ্ছে, যাতে সরকারের বিরুদ্ধে কেউ টু শব্দটি করতে সাহস না করে। বিশ্বের গণধিকৃত সকল স্বৈরাচারকে টেক্কা দিয়ে জনসমর্থনহীন সরকার মানুষের জানমালের নিরাপত্তাকে হুমকির মুখে ঠেলে দিয়েছে। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় দুষ্কৃতিকারীরা বোমা মেরে বোমাবাগেরহাট জেলাধীন রামপাল উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে নৃশংসভাবে হত্যা করার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে গণমাধ্যমে বিবৃতি দেন বিএনপি মহাসচিব।
মির্জা ফখরুল বলেন, মহাসমারোহে ভোট ডাকাতির পর নির্লজ্জ সরকারের আশকারায় শাসকগোষ্ঠীর মদদপুষ্ট ক্যাডার’রা দেশব্যাপী খুন জখমে মেতে থাকতেই আনন্দবোধ করছে। স্বৈরাচারী সরকারের ভয়াবহ দু:শাসনের বর্তমান হিংস্ররুপ দেখে দেশের মানুষ আজ বাকরুদ্ধ। অশুভ আশঙ্কা, আতংক ও ভয়ের এক দুর্বিষহ পরিবেশ জনজীবনকে সারাক্ষণ উদ্বিগ্ন করে রেখেছে।
বিএনপি মহাসচিব বলেন, দুষ্কৃতিকারীরা বোমা মেরে বাগেরহাট জেলাধীন রামপাল উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে নৃশংসভাবে হত্যা করার ঘটনা আবারও প্রমাণ করলো-বর্তমান স্বৈরশাহী দেশে বিরোধীদলহীন নিষ্ঠুর একদলীয় রাষ্ট্র কায়েমে বদ্ধপরিকর। তবে তাদের এই সাধ কোনদিন পূরণ হবে না।
তিনি বলেন, বাংলাদেশের মানুষ গণতন্ত্রপ্রিয় মানুষ, তারা বহু মত, পথ ও বিশ্বাসের ঐতিহ্যকে কোনদিন বিসর্জন দিবে না। এই কাপুরুষোচিত নৃশংস হত্যাকাণ্ডে নিহতের জন্য আমি গভীর শোক প্রকাশ করছি, তার রুহের মাগফিরাত কামনা করছি। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুম খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে বেহেস্ত নসীব এবং শোকবিহব্বল পরিবারের সদস্যদেরকে এই গভীর শোক সহ্য করার ক্ষমতা দান করেন।”



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩৫ এএম says : 0
    বিএনপি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন সরকার দেশকে বিএনপি শূন্য করতে মাঠে নেমেছি। উনি কথাটা একটু ঘুড়িয়ে বলেছেন এটা হবে সরকার দেশকে অপশক্তি শূন্য করতে মাঠে নেমেছে। এখন বিএনপি যদি অপশক্তি হয় তাহলে ওনার কথাটা সঠিক বলে ধরে নিব নয়ত উনি মিথ্যা কথা বলছেন। আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে সত্য ও মিথ্যা বুঝার এবং সেইভাবে চলার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন