Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

টেকনাফে চলছে ইয়াবা কারবারিদের ‘আত্মসমর্পণ’ অনুষ্ঠানের প্রস্তুতি

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:১৫ এএম
শনিবার (১৬ ফেব্রুয়ারী) টেকনাফ পাইলট হাইস্কুল মাঠে হচ্ছে বহুল আলোচিত ইয়াবা কারবারিদের ‘আত্মসমর্পণ’ অনুষ্ঠান। এজন্য মঞ্চ তৈরীর কাজ ও মাইকিং চলছে পুরোদমে। এই অনুষ্ঠানে দেড় শতাধিক চিহ্নিত ইয়াবা কারবারি অত্মসমর্পণ করবেন বলে জানাগেছে। 
 
জানা যায়, শনিবার ১৬ ফেব্রুয়ারী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের উপস্থিতিতে আত্মসমর্পণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ১০টায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই আত্মসমর্পণ অনুষ্ঠান হবে। 
স্বরাষ্ট্রমন্ত্রী আজ শুক্রবার কক্সবাজারে পৌঁছার কথা রয়েছে। ১৫ ফেব্রুয়ারি সকালে বিমানে কক্সবাজার পৌঁছাবেন স্বরাষ্ট্রমন্ত্রী। এইদিন বিকালে কক্সবাজারে জেলার ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। পরদিন সকালে তিনি টেকনাফে আত্মসমর্পণ অনুষ্ঠানে যাবেন। আত্মসমর্পণ অনুষ্ঠান এবং স্বরাষ্ট্রমন্ত্রীর আগমনের সার্বিক প্রস্তুতির তদারকিতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বৃহস্পতিবার কক্সবাজার এসে পৌঁছান।
ঠিক কতজন আত্মসমর্পণের জন্য ‘নিরাপদ হেফাজতে’ এসেছেন এবং কী কী শর্তে তাদের স্বাভাবিক জীবনে ফেরার সুযোগ দেওয়া হবে, ‘কৌশলগত কারণে’ তা প্রকাশ করতে রাজি হননি প্রশাসনের পক্ষ থেকে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ