Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

দুর্ঘটনার কবলে ফারুক, দোয়া চেয়েছেন সবার কাছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৪৩ পিএম

গুণী অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক) গুরুত্বর অসুস্থ। গেল বৃহস্পতিবার বিকালে রাজধানীর মহাখালীতে আই পি এইচ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।
অনুষ্ঠান শেষে মঞ্চ থেকে নামার সময় পা স্লিপ করে পড়ে যান তিনি। এ সময় উপস্থিত সবাই তাকে ধরে স্থানীয় হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দেন।
কর্তব্যরত চিকিৎসক এক্সরে করতে দেন। পরে এক্সরে রিপোর্ট দেখে চিকিৎসক জানান ফারুকের পায়ের গোড়ালির হাড়ে সামান্য ফাটলের সৃষ্টি হয়েছে । তবে রেস্ট নিলে তিনি কয়েকদিনের মধ্যে সুস্থ হবেন বলে ধারণা করছেন চিকিৎসক।
এদিকে বিষয়টি সম্পর্কে জানতে ইনকিলাব থেকে সেল ফোনে যোগাযোগ করা হয় ফারুকের সঙ্গে। তিনি জানান, ‘হঠাৎ কিভাবে পড়ে গেলাম বুঝতে পারিনি। তবে এটা সত্যি যে, একটু অন্য মনোসকো ছিলাম। কোনো কিছু চিন্তা করতে করতে স্টেজ থেকে নামতে গিয়েছিলাম হয়তো। ঠিক তখনই ঘটে এই দুর্ঘটনাটি। একটি পায়ে ব্যান্ডেজ করে দিয়েছেন চিকিৎসক। অন্য পায়েও বেশ আঘাত পেয়েছি। ঔষধ দিয়েছেন চিকিৎসক। এছাড়া ফুল বেড রেস্ট দিয়েছেন। সবাই দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হতে পারি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ