Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

পাকিস্তানের বিপক্ষে গাম্ভিরের যুদ্ধ ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩৩ পিএম

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের শ্রীনগর-জম্মু হাইওয়ের পুলওয়ামায় আত্মঘাতি গাড়ি বোমা হামলায় প্রায় ৪০ জন ভারতীয় জওয়ান নিহত হয়েছে। গত বৃহস্পতিবারের এই ঘটনায় ক্ষোভে ফুঁসছে পুরো ভারত। এমনকি খেলোয়াড়রা পর্যন্ত এই ক্ষোভ থেকে দুরে নেই। ভারতের বিশ্বকাপজয়ী তারকা, সাবেক ওপেনার গৌতম গম্ভীর টুইটারে কড়া ভাষায় এর প্রদিবাদ জানিয়েছেন। তিনি বলেন, আর টেবিলে নয়, কথা বলতে হবে যুদ্ধের ময়দানে।
অবন্তীপুরার এই ভয়াবহ হামলায় নিহত ভারতীয় সেনার সংখ্যা কেউ কেউ ৪৫জনও উল্লেখ করছেন। সিআরপিএফ কনভয়ে সাম্প্রতিককালে সবচেয়ে বড় সন্ত্রাসী হামলার ঘটনায় তোলপাড় পুরো বিশ্ব। এতবড় হামলার ঘটনায় চুপ থাকতে পারলেন না ২০১১ বিশ্বকাপ ফাইনালে ভারতের জয়ের অন্যতম নায়ক। প্রতিবেশী রাষ্ট্রকে কড়া জবাব ছুঁড়ে দিতে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিলেন গৌতম গম্ভীর।
টুইটারে ক্ষুব্ধ গম্ভীর লেখেন, ‘কথা বলা যাক বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে। কথা হোক পাকিস্তানের সঙ্গে। তবে সেই কথা টেবিলে নয়। বরং হোক যুদ্ধক্ষেত্রেই। অনেক হয়েছে আর নয়।’



 

Show all comments
  • Shimul ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৪১ পিএম says : 0
    Gautom gambir ekjon kotthor hindu ugrobadi lok. kono kichu analysis na korei montobbo kore,
    Total Reply(0) Reply
  • jack ali ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৮ পিএম says : 0
    May Allah destroy and eliminate all enemy soldiers from muslim land "Kashmir"--Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন