Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিয়ে করছেন অনিমেষ আইচ ও ভাবনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:০৮ পিএম

শুরুতে বন্ধুত্ব। সেই বন্ধুত্ব থেকে ভালোবাসায় রূপ নেয় বেশির ভাগ সম্পর্ক। এমনই একটি প্রেম নিয়ে এবারের আয়োজন। প্রায় ছয় বছর আগে একটি বন্ধুত্ব হয়। প্রেমিকের দরজায় প্রথম কড়া নেড়েছিলেন প্রেমিকা নিজেই। সঙ্গে সঙ্গে প্রেমিকও সাড়া দেন সেই ডাকে। এরপর যা হবার ঠিক তাই হয়েছে। দীর্ঘ সময় পার করেছেন একই সঙ্গে। অনেক সময় একই ছাদের নীচে বসবাস করতেও শোনা গেছে এই যুগলকে। কিন্তু বিয়ের বয়স পার হলেও কাউকে জানতে দেননি নিজেদের সম্পর্কের বিষয়ে। যদিও অনেকেই এ বিষয়ে অবগত ছিলেন। এতোদিন বিয়ে নিয়ে তাদের নাটকীয়তার অন্ত ছিলো না। এবার সেই নাটকীয়তার গুড়ে বালি। যুগলটির মুখের সুপারগ্লু পরিস্কার হয়েছে। তাইতো সাফ জানিয়েছেন বিয়ে বিষয়ে।

বলা হচ্ছে নাট্য নির্মাতা অনিমেষ আইচ ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনার কথা। মাঝে মধ্যে তাদের বিয়ে নিয়ে নানা মুখোরচক সংবাদ প্রকাশ পায়। কিন্তু অনেকটা নাটকীয় ভাবেই এসব বিষয় এড়িয়ে যান তারা। এড়িয়ে গেলে কী হবে? সাংস্কৃতি অঙ্গনের মানুষেরাতো এই নাটক ধরে ফেলেছিল অনেক আগেই। তাইতো তাদের মেলা মেশা নিয়ে খোলা মেলাই বসে আলোচনা-সমালোচনা গোল টেবিল।

তবে এসব সমালোচকদের পেছনে ফেলে এগিয়ে যাচ্ছেন অনিমেষ-ভাবনা। এবার তাদের সময় হয়েছে বিয়ে করার। তাইতো প্রকাশও করছেন খবরটি। তবে অনেকের ধারণা বিয়ে তাদের অনেক আগেই হয়েছে। যদি তা নাই হয় তাহলে এক ফ্ল্যাটে কিভাবে ছিলেন এতোদিন?

অন্যদিকে অনিমেষ পেশায় একজন নাট্য নির্মাতা। কাজের স্বার্থেই সব নায়িকার সঙ্গে গড়ে উঠবে তার সম্পর্ক। ভিন্ন ভিন্ন কাজে তার সঙ্গে দেখা যাবে ভিন্ন ভিন্ন নায়িকাদের। কিন্তু তার বেলাই ব্যপারটি একদমই উল্টো। কারণ ভাবনা সেই সুযোগ কখনোই দেননি অনিমেষকে। একই অঙ্গনেরই বাসিন্দা হওয়ায় অনিমেষের প্রায় সকল কাজেই অংশ নিয়েছেন ভাবনা। নাটক-টেলিফিল্ম অথবা চলচ্চিত্র কোনোটাতেই অনিমেষের ধারের কাছেও ভিড়তে দেননি অন্য কাউকে।
শুধু তাই নয়, বিভিন্ন বিনোদন মূলক অনুষ্ঠানেও তাদের দুজনকে একই সঙ্গে হাজির হতে দেখা যায়। এসবের সূত্র ধরেই তাদের দুজনের এ সম্পর্কের খবর আন্দাজ করেছেন সমালোচকরা। এবার নিজেরাই জানিয়ে দিলেন জীবনের বাকীটা সময় এক সঙ্গে পার করতে চান।

ভালোবাসা দিবস উপলক্ষে অনিমেষের সঙ্গে প্রেমের কথা অকপটে স্বীকার করেছেন ভাবনা। তিনি বললেন, ‘আমি আর অনিমেষ একে অন্যকে প্রচন্ড ভালোবাসি। শীঘ্রই বিয়ে করার পরিকল্পনা রয়েছে আমাদের। সারাজীবন আমি যেমন মনের মানুষ খুঁজেছি অনিমেষ ঠিক তেমন। তার হৃদয়টা অনেক বড়। সে একটু চাপা স্বভাবের। মুখে সরাসরি কিছু না বললেও তার কর্মকান্ডে আমি স্পষ্ট বুঝতে পারি সে আমাকে কতটা ভালোবাসে। কোনো রকম জটিলতার ধার ধারে না অনিমেষ। শিশুর মতো সরল সে। তার সরলতায় আমি মুগ্ধ। প্রচন্ড ভালোবাসায় সবসময় আমাকে আগলে রাখে অনিমেষ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ