Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

বার্সায় মেয়াদ বাড়লো ভালভার্দের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১১ পিএম | আপডেট : ৬:২৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরো এক মৌসুমের জন্য কোচ হিসেবে বার্সেলোনায় থাকছেন আর্নেস্তো ভালভার্দে। এ সংক্রান্ত একটি বিবৃতি নিজেদের ওয়েবসাইটে প্রকাশ করেছে বার্সেলোনা।
শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে কাতালান ক্লাবটি জানায়, ‘আরো এক মৌসুম এক সঙ্গে কাজ করার জন্য (২০১৯/২০) চুক্তির মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে এফসি বার্সেলোনা এবং ক্লাবের প্রধান কোচ আর্নেস্তো ভালভার্দে। সেই সঙ্গে নতুন চুক্তিতে পরবর্তী আরো একটি মৌসুম একসাথে কাজ করার সুযোগ রাখা হয়েছে।’ ভালদার্দে ও বার্সেলোনার মধ্যকার বর্তমান চুক্তির মেয়াদ চলতি মৌসুম শেষেই শেষ হওয়ার কথা ছিল।
২০১৭ সালে অ্যাথলেটিক বিলবাও ছেড়ে ক্যাম্প ন্যু’র দায়িত্ব নেয়ার পর ভালভার্দের অধিনে গত মৌসুমে বার্সেলোনা দুটি কাপ ও লীগ শিরোপা জেতে। ন্যু ক্যাম্পের দলে যোগ দিয়েই বার্সেলোনাকে ২০১৭/১৮ মৌসুমে একেবারেই অপরাজিত থাকার দ্বারপ্রান্তে পৌঁছে দিয়েছিলেন। শেষভাগে এসে লেভান্তের কাছে হেরে ইতিহাস গড়তে ব্যর্থ হয় কাতালান ক্লাবটি। একই সঙ্গে গত রোববার অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে গোলশুন্য ড্র করার কারণে ছেদ পড়েছে বার্সেলোনার টানা গোল করার ধারাবাহিকতা। এর আগে ৩৭ ম্যাচে টানা গোল পেয়েছে লা লীগা জায়ান্টরা।
লা লিগায় ঘরের মাঠে আজ তাদের প্রতিপক্ষ ভালাদলিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সা

১২ ফেব্রুয়ারি, ২০১৯
২৯ অক্টোবর, ২০১৬
২৩ অক্টোবর, ২০১৬
২৪ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন