Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

বঙ্গোপসাগরে র‌্যাবের অভিযানঃ ৫ কোটি টাকার ইয়াবাসহ ৪ জন আটক

বিশেষ সংবাদদাতা কক্সবাজা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৫৪ পিএম
কক্সবাজার সোজা গভীর বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে এক লাখ ইয়াবাসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে গভীর বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই চার মাদকবিক্রেতাকে আটক করেন কক্সবাজারে নবগঠিত র‌্যাব-১৫ এর সদস্যরা। এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহৃত মাছ শিকারের একটি নৌকাও জব্দ করা হয়েছে জানাগেছে।
আটক ৪ মাদকবিক্রেতা হলেন, এনায়েতুল্লাহ (২৮), করিমুল্লাহ (৩২), রশিদুল্লাহ (২২) ও  হামিদ (২০)। আটকদের নাম জানা গেলেও ঠিকানা পাওয়া যায়নি।
র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার মেজর মো. মেহেদী হাসান বলেন, গভীর সমুদ্র দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান টেকনাফ হয়ে কক্সবাজারের দিকে আসছিল এমন খবরের ভিত্তিতে শুক্রবার দুপুরে  সাগরে অভিযান পরিচালনা করা হয়।
একপর্যায়ে গভীর সাগরে মাছ শিকারের নৌকাগুলোতে তল্লাশি চালানো হয়। এ সময় একটি নৌকা থেকে এক লাখ পিস ইয়াবা পাওয়া যায়। পরে নৌকায় থাকা চারজনকে আটক করা হয়।
উদ্ধার করা এসব ইয়াবার বাজার মূল্য ৫ কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব।
আটকদের থানায় হস্তান্তর ও তাদের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান মেজর মেহেদী হাসান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ