Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

নবাবগঞ্জে প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইলচেয়ার বিতরণ

নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গতকাল নবাবগঞ্জে বিনা সুদে ঋণদানের কর্মসূচী আর সঞ্চয়ী হয়ে সমিতিকে সম্প্রসারণ করার কর্মসূচী নিয়ে গঠিত হয়েছে নবাবগঞ্জ শিক্ষক কল্যাণ সবায় সমিতি লি.। সমিতির ২য় বর্ষে পর্দাপন উপলক্ষে বার্ষিক সধারণসভা উপজেলা শহীদ মিনার চত্ত¡রে অনুষ্ঠিত হয়েছে। পদাধিকার বলে উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।
স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগের সহ-সভাপতি ডা. মোশাররফ হোসেন, আমির হোসেন, থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার, সা.সম্পাদক আতাউর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ খাইরুল ইসলাম (তপন), উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগমসহ উপজেলার স.প্রা. বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকাগণ। সভা শেষে ৭ জন প্রতিবন্ধী শিশুর মাঝে হুইল চেয়ার বিতরণ করনে অনুষ্ঠানের প্রধান অতিথি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন