Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হুয়াওয়ে ফ্যান ক্লাবের যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

হুয়াওয়ের নতুন মডেলের স্মার্টফোন ওয়াই সেভেন প্রো সহ আকর্ষণীয় গিফট আর জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ভ্যালেনটাইনস ডে উদযাপন করেছে হুয়াওয়ে। গত বৃহস্পতিবার রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো এর সেলস সেলিব্রেশন উপলক্ষ্যে ফ্যান ও শুভাকাক্সক্ষীদের সঙ্গে দিবসটি উদযাপন করে প্রতিষ্ঠানটি।
উদ্বোধনের পর ‘হুয়াওয়ে ফ্যান ক্লাব বাংলাদেশে’র আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। এসময় ফ্যানরা শীর্ষস্থানীয় এ প্রযুক্তি প্রতিষ্ঠানকে তাদের সর্বোচ্চ গ্রাহক সেবা ও পণ্যের গুণগত মানের জন্য উষ্ণ ভালোবাসা ও কৃতজ্ঞতা জানান। ফ্যান ক্লাবের যাত্রা শুরুর পর সব থেকে বড় চমক আসে হুয়াওয়ে ফ্যান ও শুভাকাক্সক্ষীদের কাছে। হুয়াওয়ের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশীর নাম ঘোষণা করা হয়। এসময় উচ্ছ্বাসে ছেয়ে যায় সেন্টার কোর্ট গ্যালারি।
এরপর আনন্দ আর বর্ণিল উদযাপনে মেতে ওঠেন দর্শকরা। হৃদয় ছোঁয়া নাচ পরিবেশন করেন হালের আলোচিত নৃত্যশিল্পী হৃদি শেখ। তরুণদের ক্রেজ জনপ্রিয় সংগীতশিল্পী মিনার রহমানের মনোমুগ্ধকর সংগীতের সুরে সুরে দর্শকদের আনন্দের মাত্রা আরও বেড়ে যায়।
মনোমুগ্ধকর পারফরমেন্সের পর কুপন সংগ্রহকারী দর্শকদের মধ্যে থেকে সৌভাগ্যবানদের হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯’সহ টি-শার্ট, পাওয়ার ব্যাংক, হেডফোন, অ্যাকসেসরিজ ও গিফট ভাউচার উপহার হিসেবে তুলে দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ