Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় মধুমতি এক্সপ্রেস বিকল, দুর্ভোগে যাত্রীরা

কুষ্টিয়া স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 কুষ্টিয়ার পোড়াদহ রেল স্টেশনে রাজশাহী থেকে ছেড়ে আসা গোয়ালন্দগামী মধুমতি এক্সপ্রেস ট্রেনটির ইঞ্জিনের পানির ট্যাংক লিকেজ হয়ে যাওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এতে চরম দুর্ভেগে পড়ে যাত্রীরা। গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে পোড়াদহ স্টেশনে ইঞ্জিনের পানিশূন্য হয়ে এ ঘটনা ঘটে।
পোড়াদহ স্টেশন মাস্টার শরীফুল ইসলাম জানান, সকালে মধুমতি ট্রেনের ইঞ্জিনের পানির ট্যাংক লিকেজ হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। পরে বেলা সাড়ে ১২টার দিকে শাটল ট্রেন গোয়ালন্দ থেকে পোড়াদহ স্টেশনে আসলে তার পাওয়ার পরিবর্তন করে দীর্ঘ ৩ ঘণ্টা পর মধুমতি এক্সপ্রেস ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়। এ সময় রাজশাহী থেকে গোপালগঞ্জ যাওয়া টুঙ্গিপাড়া এক্সপ্রেসও অনেকক্ষণ আটকা পড়ে। এদিকে, হঠাৎ স্টেশনে ট্রেন বিকল হয়ে পড়ায় দুর্ভোগে পড়ে সাধারণ যাত্রীরা। তবে এ ঘটনায় যাত্রীরা কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করেছে। যাত্রীদের অভিযোগ, বিভিন্ন রুটে চলাচলের জন্য ট্রেনের রক্ষণাবেক্ষণের জন্য জনবল থাকলেও তারা ঠিকমত তাদের দায়িত্ব পালন করে না। এতে দুর্ভোগে পড়তে হয় জনসাধারণের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন