Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগ ভিত্তিহীন -আখাউড়ায় আইনমন্ত্রী

আখাউড়া উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি যে অভিযোগে নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা করেছে সেটি ভিত্তিহীন। নির্বাচন সুষ্ঠু হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এই নির্বাচনে জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করেছে। এটাই হচ্ছে সত্য। বিএনপিকে এই সত্যটা মেনে নিতে হবে।
গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বাংলাদেশের গণতন্ত্র নিয়ে ট্রাম্প প্রশাসনকে আমেরিকান হাউজের প্রতিনিধিদের চিঠি দেয়া প্রসঙ্গে আনিসুল হক বলেন, যারা চিঠি দিয়েছেন, বাংলাদেশ সম্পর্কে আরও তথ্য উপাত্ত সংগ্রহ করে তাদের চিঠি লেখা উচিত।
তিনি সকালে ঢাকা থেকে ট্রেন যোগে আখাউড়া ষ্টেশনে এসে পৌঁছালে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক প্রিন্সিপাল মো. জয়নাল আবেদীন, যুগ্ম আহŸায়ক মো. আবুল কাসেম, মো. সেলিম ভূইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, যুবলীগের যুগ্ম আহŸায়ক মো. আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ। পরে মন্ত্রী কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। মুলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত চন্দ্রপুর বাজার সংলগ্ন মাঠে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মুলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলম। সভায় মন্ত্রী বলেন, শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। তার সরকারের আমলেই দেশের উন্নয়ন হয়। দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করতেই একটি মহল উঠেপড়ে লেগেছে। তার নির্বাচনী এলাকা কসবা-আখাউড়ার প্রত্যেকটি গ্রামে মতবিনিময় করবেন। চন্দ্রপুর গ্রামের মতবিনিময় সভার মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী

২৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন