Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

গভীর সমুদ্রে ট্রলার থেকে এক লাখ ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো: | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম | আপডেট : ১:৩৪ এএম, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

গভীর সাগরে মাছের ট্রলার থেকে উদ্ধার করা হয়েছে এক লাখ পিস ইয়াবা। গতকাল শুক্রবার নবগঠিত র‌্যাব ব্যাটালিয়ন র‌্যাব-১৫ এর একদল চৌকস সদস্য এ অভিযান পরিচালনা করেন।
র‌্যাব-৭ চট্টগ্রামের কর্মকর্তারা জানান, কক্সবাজার শহরের খুরশকুল এলাকায় গভীর সমুদ্রে আটক একটি মাছ ধরার ট্রলারের ভিতর সুকৌশলে লুকানো ছিল ইয়াবার চালানটি। এসময় এনায়েত উল্লাহ (২৫), আবুদর হামিদ (২২), করিমুল্লাহ (২৬) ও মোঃ রশিদুল্লাহকে (২৪) গ্রেফতার করা হয়। তাদের সবার বাড়ি কক্সবাজারের টেকনাফে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় মিয়ানমার থেকে আনা এ চালানটি প্রথমে টেকনাফের সী-বীচ এলাকায় খালাস করার চেষ্টা করে তারা। কিন্তু সেখানে খালাস করতে ব্যর্থ হয়ে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করে। আগেও তারা ইয়াবার বেশ কয়েকটি চালান টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে খালাসের কথা স্বীকার করেছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য পাঁচ কোটি টাকা বলে জানায় র‌্যাব।



 

Show all comments
  • ash ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৫৭ এএম says : 0
    AMI BUJI NA KENO BANGLADESH BORDAR E EVEN SHOMUDRE CHOTO CHOTO DRON (JEGULOR 20 GHONTA BERARI KHOMOTA ) USE KORE NA ?? AMI SURE CHESHTA KORLE E GULO BANGLADESH EO BANATE PARE ! E PROJUKTIR MADDOME BORDAR PAHARA ONEK SHUVIDHA HOTO
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ