Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

মাগুরার মহম্মদপুরে ভয়াবহ অগ্নিকান্ডে নবজাতকের মৃত্যু

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:১৮ এএম

মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের রাইপুর গ্রামে অগ্নিকান্ডে ২৩ দিনের শিশুর মৃত্যু। তিন নলাখ টাকার সম্পদ ভস্মিভুত হয়েছে। নাজমুল মোল্লার বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ৯টার সময় উক্ত গ্রামের নাজমুল মোল্লার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।আগুনে সামিউল নামে ২৩ দিনের এক শিশু নিহত হয়েছে। সে নাজমুল মোল্লার ছোট ছেলে। অগ্নিকান্ডে নগদ ৫৫ হাজার টাকা, গবাদী পশু,ধান,পাট ছাড়াও গৃহস্থালীর যাবতীয়,আসবাবপত্রসহ প্রায় তিন লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে জানা যায়, বাড়িতে ৬ বছর বয়সি মাসুরা ও মাত্র ২৩ দিন বয়সী নবজাতক সামিউলকে রেখে নাজমুল মোল্লার স্ত্রী পাশের বাড়িতে অবস্থানের সময়ে বাড়িতে আগুন লাগে। স্থানীয়রা জানায়, বাড়িতে কোন ব্যক্তির উপস্থিতি না থাকার কারনে এই হতাহতের ঘটনা ঘটেছে।নিহতের চাচা বাবলু জানায়, আগুন লাগার খুব অল্প সময়ের মধ্যেই তা সম্পুর্ন ঘরে ছড়িয়ে পড়ে। মাসুরার চিৎকার চেচামেচি শুনে তাকে ঘরের টিনের বেড়া ভেঙ্গে তাকে বের করা হয়উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার মুস্তাইন হোসেন জানান, ঘরের ভিতর থাকা কেরোসিন ল্যাম্পের থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে। এছাড়াও ঘরে পাট বোঝাই থাকার কারণে ক্ষয়ক্ষতির পরিমান সর্বোচ্চ হয়েছে।
আগুনে দগ্ধ মাসুরাকে তাৎক্ষনিক মহম্মদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডা. নিলুফা ইয়াসমিন জানান, মাসুরার শরিরের দুই হাত, পিঠ, ঘাড়, হাটু সহ প্রায় ৩০ভাগ পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

৭ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ