Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে আত্মসমর্পণ অনুষ্ঠান শুরু

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৩৭ এএম

টেকনাফের ২৮ গডফাদদরসহ ১০২ জন ইয়াবা ব্যবসায়ীর আত্মসমর্পণ অনুষ্ঠান শুরু হয়েছে। সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ অন্যান্য অতিথিরা অনুষ্ঠানে স্থলে পৌঁছার পরপরই আনুষ্ঠানিকতা শুরু হয়।

টেকনাফ পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত আত্মসমর্পণ অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে রয়েছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম।

বিশেষ অতিথি হিসেবে রয়েছেন- চট্টগ্রাম রেন্ঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার জেলার চারটি আসনের সংসদ সদস্য জাফর আলম, আলহাজ্ব আশেকউল্লাহ রফিক, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, শাহীন আক্তার চৌধুরী, বিজিবি’র রিজিওনাল চীফ, ব্যাটালিয়ন চীফ, জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুুজিবুর রহমান রহমানসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে বিভিন্ন স্তরের বিপুল সুধী উপস্থিত রয়েছেন।

উল্লেখ্য, বহুদিনের আলোচনা এবং জল্পনার পর অবশেষে আজ আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করছেন স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে তালিকাভুক্ত ২৮ জন গডফাদারসহ টেকনাফের ১০২জন শীর্ষ ইয়াবা ব্যবসায়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মসমর্পণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ