Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সন্তান জন্ম দেবেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৫৪ এএম

বলিউড ও হলিউডের দর্শক নন্দিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছেন । গেল ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবন জাঁকজমকপূর্ন ভাবেই বিয়েটা সারেন এই অভিনেত্রী। ইতোমধ্যেই মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সাদনা তলায়ও গিয়েছেন তিনি। এগুলো সবার জানা। তবে নতুন আরো একটি খবর প্রকাশ পেয়েছে তারকা এ দম্পতিকে নিয়ে। বিয়ে হয়েছে মাত্র তিন মাস। এরই মধ্যে তারকা এ দম্পতি নাকি সন্তানও নিয়েছেন। এমন খবরে বিনোদন বিশ্বে এখন গরম বাতাস বইছে।
এ খবরটি প্রকাশ পেয়েছে মার্কিন একটি গণমাধ্যমে। সাংবাদটি বলেছে-প্রিয়াঙ্কার গর্ভে এসেছে নিকের সন্তান। নিউইয়র্ক ফ্যাশান উইকের একটি ভিডিওতে প্রিয়াঙ্কার ‘বেবি বাম্প’ একপ্রকার স্পষ্ট বলেই মনে করছেন প্রিয়াঙ্কা-নিকের ভক্তরা। শুধু তাই নয়, মার্কিন সাংবাদিকদের ক্যামেরায় তোলা একটি ভিডিওতে প্রিয়াঙ্কার ছোট্ট ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে বলেই এমনটা মনে করা হচ্ছে।
সম্প্রতি প্রিয়াঙ্কা তার একটি চলচ্চিত্রের প্রিমিয়ারে গিয়ে বলেন, ‘সন্তান জন্ম দেওয়া প্রতিটি বাবা-মায়েরই একটি স্বপ্ন। আমরাও এর বাইরে নয়। মাতৃত্ব তো আসবেই। প্রকৃতির নিয়মেই আমি নিকের সন্তানের মা হব। তবে এখন আমরা দু’জনই বেশ ব্যস্ত। সময় হলেই সবাই জানতে পারবেন।’



 

Show all comments
  • kishor ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩০ পিএম says : 0
    amarprio heroine ar tar baby ar jonno congratulation
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১২ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ