Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

রূপপুর প্রকল্পে বিদ্যুৎস্পৃষ্টে রাশিয়ান নাগরিকের মৃত্যু

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ২:০৯ পিএম | আপডেট : ২:১৫ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে বিদুৎস্পৃষ্ট হয়ে এক রাশিয়ান নাগরিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত রাশিয়ান নাগরিকের নাম জেলেস্কি ভাটজিম (৩৪)। তিনি নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ট্রেট রোশিম নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে ইন্সট্রলার পদে কর্মরত ছিলেন।


পুলিশ জানায়, প্রকল্পের গ্রীনসিটির ৩নং ভবনের ১৪ তলায় এই রাশিয়ান বসবাস করতেন। শনিবার সকাল পৌনে আটটার দিকে প্রতিবেশীদের কেউ ফল্স ছাদের ভেতরে মাথা ঢোকানো নিথর অবস্থায় দেখতে পেয়ে কর্তৃপক্ষকে খবর দেন। খবর পেয়ে সকাল ৮টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে যান এবং সাড়ে দশটার দিকে তার লাশ উদ্ধার করেন। ঈশ্বরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী এ মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জনান, ফ্লাটের ডাইনিং এর কমন স্পেসের সঙ্গেই বাথরুম। বাথরুমের ফলস ছাদে রাখা গিজার হতে ডাইনিং এর মেঝেতে পানি পড়ছিল।

পানি পড়া বন্ধের জন্য নিজেই ফলস ছাদে মাথা ঢুকিয়ে গিজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। অন্যরা কাজে যাওয়ার সময় নিহত জেলেস্কিকে সকাল ৭টার দিকে ঘোরাফেরা করতে দেখেছে। ৭ টা থেকে ৭ টা ৪৫ মিনিটের মধ্যেই এই রাশিয়ান নাগরিকের মৃত্যু হয়েছে বলে সংশ্লিষ্ঠরা ধারণা করছেন। ঈশ্বরদী ফায়ার সার্ভিস দল লাশ উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ