Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

আশুলিয়ায় নারীসহ ২ খুন, আটক ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৫৬ পিএম

আশুলিয়ায় আলাদা স্থান থেকে গুলিবিদ্ধসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।
শনিবার সকালে আশুলিয়ার কাঠগড়া মন্ডলপাড়া এলাকার বাঁশঝাড় থেকে রাজিয়া খাতুন নামের এক নারীর ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। এরআগে দিবাগত রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে রাসেল খান নামে গুলিবিদ্ধ এক গার্মেন্টস শ্রমিককে স্থানীয়রা উদ্ধার সাভার এনাম মেডিকেলে ভর্তি করেন। পরে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় ওই শ্রমিকের মৃত্যু হয়।
নিহত রাজিয়া বেগম বগুড়া ধনুট তার গ্রামের বাড়ি ও বর্তমানে আশুলিয়া কাঠগড়ায় বসবাস করে আসছিল। এর আগে পোশাক কারখানায় কাজ করলেও এখন বেকার ছিলেন। অন্যদিকে নিহত রাসেল খান মাদারীপুর জেলার শিবচর থানার কুতুবপুর গ্রামের বাসিন্ধা ও বর্তমানে আশুলিয়ার এনভয় পোশাক কারখানায় জুনিয়র অপারেটর পদে কর্মরত ছিলেন ও জামগড়ায় দেলোয়ার হোসেনের বাড়ির দোতলার একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করত।
বাড়ির মালিক দেলোয়ার হোসেন জানান, রাত ১২ টার দিকে হঠাৎ গুলির শব্দে ঘুম ভেঙ্গে যায়।প্রথমে ভেবেছি ডাকাত পড়েছে। পরে ঘর থেকে বের হয়ে খবর পান, কে বা কারা রাসেল খান নামে এক ভাড়টিয়া গুলি করেছে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
আশুলিয়া থানার এস আই মিরাজ হোসেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহত নারীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। এই ঘটনায় নিহতের স্বজন জিয়াউর রহমান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
অন্যদিকে গুলিবিদ্ধে ঘটনায় আশুলিয়ায় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, গেরেঅ জামগড়া গতিরোধ করে রাসেল খান নামে এক গার্মেন্টস শ্রমিককে র্দুবৃত্তরা গুলি করে পালিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে এ ঘটনায় কারা জড়িত বিস্তারিত কিছু পাওয়া যায়নি। কে বা কারা গুলি করেছে সে বিষয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি।
দুইটি ঘটনায় আলাদা মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১৮ মার্চ, ২০১৯
১১ মার্চ, ২০১৯
১০ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন