Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

মাতৃভাষা দিবস বিতর্কে বিভাগীয় চ্যাম্পিয়ন সিলেট মহিলা কলেজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৩৬ পিএম

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ন্যাশনাল ডিবেট ফেডারেশন (এনডিএফ) আয়োজিত সিলেট বিভাগীয় বিতর্ক প্রতিযোগীতায় কলেজ পর্যায়ে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে সিলেট সরকারি মহিলা কলেজ।

কলেজের উচ্চ-মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী মৈত্রেয়ী দে মিথিলা, জান্নাতুন নুর সনি ও তাসফিয়াহ জাহানের সমন্বয়ে গঠিত বিতার্কিক দল গত ১৫ ফেব্রুয়ারি সিকৃবিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

প্রতিযোগিতার বিভিন্ন রাউন্ডে পর্যায়ক্রমে জালালাবাদ কলেজ, সিলেট সরকারি কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ ও মুরারীচাঁদ কলেজের বিতার্কিক দলকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো কলেজ পর্যায়ে বিতর্কে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে দলটি।

উল্লেখ্য, সারাদেশের বিভাগীয় পর্যায়ের চ্যাম্পিয়ন দলগুলোকে নিয়ে আগামী ২০ ফেব্রুয়ারি শিশু একাডেমি, ঢাকায় অনুষ্ঠিতব্য জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় যোগ দিতে আমন্ত্রণ পেয়েছে কৃতি বিতার্কিকদের এই দলটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ