Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সরকার শিক্ষার গুণগতমান ও অবকাঠামোগত উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন -ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এমপি

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২৪ পিএম

সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। সরকার শিক্ষার গুণগতমান ও অবকাঠামোগত উন্নয়নে জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই বিতরন বর্তমান সরকারের এক যুগান্তকারী প্রদক্ষেপ। গতকাল (শনিবার) দিনব্যাপী উপজেলার মসজিদিয়া জব্বারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শতবর্ষ উদ্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি এই সব কথা বলেন। বিদ্যালয় প্রাঙ্গনে শতবর্ষ উদ্যাপন পরিষদ এর সভাপতি এমডি. এম. মহি উদ্দিন চৌধুরী সভাপতিত্বে এবং উদ্যাপন পরিষদ সম্পাদক মাহফুজুল হক, সাইফ উদ্দিন ফরহাদ এবং রোকসানা আক্তার লিপি যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ক্লিফটন গ্রুপ এর চেয়ারম্যান এমডি.এম. কামাল উদ্দিন চৌধুরী উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য প্রদান করেন চট্টগ্রামের ম্যাধমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর সাবেক চেয়ারম্যান প্রফেসর এ. জে. এম শহিদুল্লাহ্, উপজেলা আ’লীগের সভাপতি শেখ আতাউর রহমান, খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম সহ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানের “উৎসের সন্ধানে” নামক একটি স্মরণিকা প্রকাশ করা হয় এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ