Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০ হিজরী।

রবি’র সারপ্রাইজ ইন্টারনেট অফার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১০ পিএম

ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় সারপ্রাইজ অফার ঘোষণা করেছে রবি। এ ক্যাম্পেইনের আওতায় রবি’র সকল গ্রাহক যেকোন রেগুলার ডেটা প্যাক কিনলে নিশ্চিতভাবে পাবেন বোনাস ডেটা। সারপ্রাইজ ডেটা গ্রাহকরা স্যেশাল, স্ট্রিমিং অথবা যেকোন ইন্টারনেট-ভিত্তিক কাজে ব্যবহার করতে পারবেন। স্ক্র্যাচ কার্ড, মাই রবি অ্যাপ, ওয়েবসাইট, ইউএসএসডি কোড অথবা দেশজুড়ে যে কোন রিটেইলারের কাছ থেকে রিচার্জ করে রেগুলার ডেটা প্যাক কিনতে পারবেন গ্রাহকরা।

ডেটা বোনাসের ক্ষেত্রে স্ট্রিমিং সেবার আওতায় রয়েছে ইউটিউবে ভিডিও দেখা, আইফ্লিক্সে সিনেমা ও নাটক উপভোগ করাসহ জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টিকটক’এ ভিডিও তৈরি ও শেয়ার করার সুযোগ। স্যোশাল অ্যাপ ডেটা বোনাস দিয়ে প্রিয় মুহুর্তগুলো ফেসবুকে শেয়ার করা এবং ইমো ও হোয়াটসঅ্যাপ’র মাধ্যমে প্রিয়জনদের সাথে চ্যাট ও ভিডিও কল করতে পারবেন গ্রাহকরা।

গেমিং বোনাস ক্যাটাগরির আওতায় গেম প্রিয় গ্রাহকদের জন্য রয়েছে এক চমক; তারা এ বোনাস ডেটা ব্যবহার করে খেলতে পারবেন ক্ল্যাশ অফ ক্ল্যানস’র মতো গেমস। ‘যেকোন’ কাজে ব্যবহারের জন্য ইন্টারনেট বোনাস দিয়ে গ্রাহকরা যেকোন সাইট ব্রাউজ বা অ্যাপ/ইউআরএল ব্যবহার করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি

২৫ ফেব্রুয়ারি, ২০১৯
২১ ফেব্রুয়ারি, ২০১৯
১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ