Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

পুরোনো প্রেমিক সিদ্ধার্থকে নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫২ পিএম

‘সিডের প্রতি এখনও আমার ভালোবাসা এবং শ্রদ্ধা দুটোই রয়েছে। আমি ওকে অনেক দিন ধরে চিনি। আমাদের অনেক স্মৃতিও রয়েছে। সত্যিই আমাদের কখনও ঝগড়া হয়নি। জীবনের বহু মাইলস্টোন একসঙ্গে পার করেছি আমরা। ওর সম্পর্কে কোনো খারাপ ধারণা আমার নেই। আমার মনে হয়, একই রকম ভাবে সিডেরও ভাবনা। আমার ব্যপারেও হয়তো সেও খারাপ কিছু ভাবে না। বা প্রকাশও করে না।’-পুরোনো প্রেমিক সিদ্ধার্থ মলহোত্র সম্পর্কে এভাবেই বলছিলেন সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘গালি বয়’র নায়িকা আলিয়া ভাট
এছাড়া আলিয়া স্পষ্ট ভাবেই স্বীকার করলেন, ব্রেকআপের পরও তার এবং সিদ্ধার্থর মধ্যে বন্ধুত্ব রয়েছে। সে সম্পর্কের কোনও তিক্ততা তৈরি হয়নি।
কয়েক দিন আগে সিদ্ধার্থও অনেকটা এভাবেই বলেছিলেন আলিয়াকে নিয়ে। সিদ্ধার্থ বলেছিলেন, ‘আলিয়ার সঙ্গে ডেট করার অনেক আগে থেকেই ওকে চিনতাম। এমন নয় যে, গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড হিসেবে প্রথম আলাপ। এখন সম্পর্কটা নেই। কিন্তু কোনো তিক্ততাও নেই। আমাদের আর দেখাও হয়নি।’
২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ ডেবিউ করেছিলেন আলিয়া-সিদ্ধার্থ। কিন্তু ব্যক্তিগত জীবনে এখন দু’জনের পথ আলাদা। যদিও সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে আলিয়া ভটের সম্পর্কের রসায়ন নিয়ে এক সময় সরগরম ছিল ইন্ডাস্ট্রি। পরে তাদের ব্রেকআপও হয়। এরপর আলিয়ার নৌকা ভেড়ে রণবীর কপূরের ঘাটে। বিনোদন বিশ^ জানতে পারে চুটিয়ে প্রেম শুরু করেছেন রণবীর-আলিয়া। সম্প্রতি আলিয়া-রণবীরের প্রেম নিয়েও সৃষ্টি হয়েছে নানা ধরণের গুজব। তারা নাকি প্রায় ঝগড়া করেন। প্রশ্ন থেকেই যায় রণবীরের সঙ্গে ঝগড়ার কারণেই কী তাহলে পুরোনো প্রেমিক সিদ্ধার্থকে মিস করছেন আলিয়া?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৫ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ