Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল পরিদর্শন ও সহায়তার আশ্বাস বিএসএমএমইউ ভিসি’র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০৪ পিএম

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল পরিদর্শন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)। শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া, প্রো-ভিসি ডা. মো. শহীদুল্লাহ সিকদার, ডা. মুহাম্মদ রফিকুল আলম ও কোষাধ্যক্ষ ডা. মোহাম্মদ আতিকুর রহমান হাসপাতাল পরিদর্শন করেন।

এ সময় সেখানে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. উত্তম কুমার বড়–য়াসহ সকল পর্যায়ের কর্মকর্তা, চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ডা. কনক কান্তি বড়–য়া অগ্নিকান্ডে কোনো প্রাণহানির ঘটনা না ঘটায় সন্তোষ প্রকাশ করেন এবং রোগীদের দ্রুত অন্যত্র সরিয়ে নেয়াসহ আগুন নিয়ন্ত্রণের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। ভিসি এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের রোগীদের জন্য যথাসম্ভব সহায়তা প্রদানের আশ্বাস দেন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বর্তমানে দু-একটি ওয়ার্ড ব্যতীত হাসপাতালের ইনডোর ও আউটডোরের কার্যক্রম চালু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন