Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬, ১৭ শাওয়াল ১৪৪০ হিজরী।

লা লিগা কর্মকর্তা হোসে অ্যান্থনিও ঢাকায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:১৩ পিএম

স্প্যানিশ প্রিমিয়ার ফুটবল লিগ ‘লা লিগা’র কর্মকর্তা হোসে অ্যান্থনিও চাচাজা তিন দিনের সফরে এখন ঢাকায় অবস্থান করছেন। অ্যান্থনিও দুই বছর ধরে লা লিগার কান্ট্রি ম্যানেজার (ভারত) হিসেবে দায়িত্বে আছেন। লা লিগায় যোগ দেয়ার আগে অ্যান্থনিও স্পেন ফুটবল অ্যাসোসিয়েশনের হেড অব মার্কেটিং হিসেবে দায়িত্ব পালন করেন। তখন তিনি দেশটির ফুটবলে পৃষ্ঠপোষক ও সম্প্রচারে বড় ভূমিকা রাখেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবাগত দল বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অসকার ব্রুজনের আমন্ত্রণে অ্যান্থনিও ঢাকায় আসেন। এসেই তিনি প্রথমে বসুন্ধরা কিংসের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করা সহ নতুন এই ক্লাবটির অনুশীলন মাঠ এবং অন্যান্য সুযোগ সুবিধা পর্যবেক্ষণ করেন। বসুন্ধরা কিংস ভবিষ্যতে ফুটবল একাডেমি তৈরি করলে তাতে সহযোগিতারও আশ্বাস দেন হোসে অ্যান্থনিও।

বসুন্ধরার ম্যানেজার বায়জিদ আলম যোবায়ের নিপু বলেন, ‘অ্যান্থনিও আমাদের ক্লাবের পরিবেশ ও অনুশীলন মাঠ দেখে খুশি হয়েছেন। আমরা একাডেমি প্রতিষ্ঠিত করলে তিনি কিভাবে সহযোগিতা করতে পারেন তাও জানে চেয়েছেন।’

লা লিগার এই কর্মকর্তা সোমবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে যেতে পারেন। এদিন দুপুর ১২টায় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে তিনি বাংলাদেশ ফুটবলের উন্নয়ন নিয়ে আলোচনা করবেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সফর

১৩ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন