Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

মুরাদনগরে এলাকাবাসীর মানববন্ধন

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলায় অত্যাচারি মাদক সিন্ডিকেটের হাত থেকে প্রতিকার চেয়ে মানববন্ধন করেছে ভ‚ক্তভোগী এলাকাবাসী। মানববন্ধনে সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহন করে। গতকাল শনিবার সকালে উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের বাখরনগর বাজার এলাকায় নারী ও পুরুষরা পৃথকভাবে দুইটি মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তারা বলেন, বাখরনগর গ্রামের তালিকাভুক্ত রাজাকারের মেয়ে বাহেরা বেগম ও ছেলে শাহেদুল হক সুজনের নেতৃত্বে এলাকায় মাদকের সিন্ডিকেট গড়ে ওঠে। এ সিন্ডিকেটের মাধ্যমে এলাকায় দীর্ঘদিন ধরে মাদকের কারবার চলছে। তাদের বিরুদ্ধে এলাকাবাসী প্রতিবাদ করে বিভিন্ন সময় নানাভাবে হয়রানীর শিকার হচ্ছে। এই পরিবারটির বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, অস্ত্র, জাল টাকা, দ্রুত বিচার আইনেসহ অনেক মামলা রয়েছে। অত্যাচারি এই পরিবারটির হাত থেকে এলাকাবাসীদের রক্ষায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়। এ সময় বক্তব্য রাখেন নবীপুর পূর্ব ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ছন্দু মেম্বার, শাহজাহান মেম্বার, আব্দুস ছাত্তার মেম্বার, ছাবির মিয়া, বেলাল হোসাইন, আয়েব আলী বেপারী, হোসেন বেপারী, মোন্তাজ মিয়া, কেশব দাঁস, উমর দাঁস, লক্ষন দাঁস, জুবেদা খাতুন, রাবেয়া বেগম, রাজিয়া বেগম, শিল্পী বেগম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন