Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বোদার চারটি গ্রামে বিদ্যুৎ সংযোগ

মানববন্ধনে বক্তব্য রাখেন, আখি বসুর বাবা কেশবপুরের গড়ডাঙ্গা গ্রামের গোবিন্দ চন্দ্র বসু, ভাই তন্ময় বসু, গড়ডাঙ্গা গ্রামের অভিজিৎ বসু প্রমুখ।

বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, দীর্ঘ পরিকল্পনা নিয়ে দেশকে টেকই উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে সরকার। আধুনিক জীবন যাত্রা এবং উন্নয়নের মুল চালিকা শক্তি হলো বিদ্যুৎ। আগামী এক বছরের মধ্যে পঞ্চগড় জেলায় শতভাগ বিদ্যুৎ পৌছে দেয়া হবে। তিনি গতকাল শনিবার সন্ধায় পঞ্চগড়ের বোদা উপজেলার বাগানবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে চারটি গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন। ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় দেড় কোটি টাকা ব্যয়ে ১০ কিলোমিটার বিদ্যুৎ সঞ্চালন লাইন নির্মানের মাধ্যেমে মৌলভী পাড়া, ঠাকুরপাড়া, পাঠানপাড়া ও বোতলডাঙ্গা গ্রামে প্রাথমিক পর্যায়ে সাড়ে ৪ শত বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

এ উপলক্ষে আয়োজিত সমাবেশে অন্যানের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন