Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

নেত্রকোনায় শিশু পার্ক উদ্বোধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নেত্রকোনা পৌর নাগরিকদের দীর্ঘদিনের দাবি অবশেষে কিছুটা হলেও পূরণ হয়েছে। পৌর নাগরিকদের দীর্ঘদিনের দাবি ছিল কোমলমতি শিশু কিশোরদের নির্মল চিত্তবিনোদনের জন্য পৌর এলাকায় একটি শিশু পার্ক নির্মাণ করার। পৌর মেয়র নজরুল ইসলাম খানের ঐকান্তিক প্রচেষ্টায় পৌর সভার পক্ষ থেকে উকিলপাড়া মাল গোদামের সামনে রেলওয়ের পরিত্যক্ত জায়গায় মিনি শিশু পার্ক গড়ে তোলা হয়। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।
পৌর মেয়র নজরুল ইসলাম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কর্ম কমিশনের অন্যতম সদস্য সাবেক সচিব উজ্জল বিকাল দত্ত, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান। এ সময় জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার জয়দেব চৌধুরীসহ পৌরসভা সকল কাউন্সিলর ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন