Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

জেল থেকে ফের হাসপাতালে শরিফ

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে শুক্রবার ফের হাসপাতালে ভরতি করতে হল। দুর্নীতির মামলায় নওয়াজ শরিফ সাত বছরের সাজা খাটছেন। রয়েছেন কোট লাখপত জেলে। অসুস্থতার কারণে সেখান থেকে তাঁকে লাহোরের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
সূত্রের খবর, লাহোরের জিন্নাহ হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। গোটা হাসপাতাল চত্বরে রয়েছে কড়া নিরাপত্তাবেষ্টনী। পাক পঞ্জাবের স্বরাষ্ট্র দফতর জিন্নাহ হাসপাতালের ওই প্রাইভেট ওয়ার্ডটিকে সাব-জেল হিসেবে ঘোষণা করেছে।
কয়েক দিন চিকিৎসা চলার পর গত ৭ ফেব্রুয়ারি ডায়াবেটিক রোগী নওয়াজ শরিফকে জেলে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। জেলে পুনরায় তিনি অসুস্থ হয়ে পড়েন।
হার্টের জটিল সমস্যায় ভুগছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী। যে কারণে বারবার অসুস্থ হয়ে পড়ছেন। তাঁর হদযন্ত্রের মাপ স্বাভাবিকের তুলনায় বড় হয়ে যাওয়ায়, তা ঠিকমতো কাজ করতে পারছে না। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ