Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

তালামীযে ইসলামিয়ার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

উপমহাদেশের প্রখ্যাত বুযুর্গ, মুজাদ্দিদে যামান, শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.)-এর প্রতিষ্ঠিত সুন্নিয়তের অতন্দ্র প্রহরী ছাত্র কাফেলা বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন আগামীকাল সোমবার সকাল ১০টায় ঢাকাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তাশরীফ আনবেন উস্তাযুল উলামা ওয়াল মুহাদ্দিসীন, আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব কিবলাহ ফুলতলী। সম্মেলন উদ্বোধন করবেন পরিবেশ, বন ও জলবায়ূ মন্ত্রী শাহাব উদ্দিন এম.পি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেবেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। এছাড়াও দেশের প্রখ্যাত পীর-মাশায়েখ, ইসলামি চিন্তাবিদ-শিক্ষাবিদ ও রাজনৈতিক নেতৃবৃন্দ তাশরীফ আনবেন।
সম্মেলন সফল করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সম্মেলনকে ঐতিহাসিকরূপ দিতে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তালামীযে ইসলামিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী
আরও পড়ুন