Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

মুসলিম উম্মাহর সর্বসম্মত সিদ্ধান্তে কাদিয়ানীরা অমুসলিম

আলোচনা সভায় মাওলানা আবদুল লতিফ নেজামী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে শেষ নবী অস্বীকারকারী কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার দাবি করেছেন। তিনি বলেন, মুসলিম উম্মাহর সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক কাদিয়ানিরা অমুসলিম ও কাফের। কাদিয়ানীদের ইসলাম বিরোধী সকল প্রকাশনা ও তাদের ব্যবহৃত ইসলামী পরিভাষা নিষিদ্ধ ঘোষণা ও কথিত মসজিদ বাজেয়াপ্ত করতে হবে। কাদিয়ানীরা বলে, ‘আল্লাহ রোজা রাখেন, নামাজ পড়েন, নিদ্রা যান ও জাগ্রত হন, লিখেন, স্বাক্ষর করেন, সঠিক সিদ্ধান্ত নেন এবং আল্লাহ ভুল ও করেন। তাছাড়া কাদিয়ানিরা বিশ্বাস করে, আল্লাহ সন্তান জন্ম দেন এবং তিনি (আল্লাহ) দেহ বিশিষ্ট। গোলাম আহমদের ওপর কিতাব অবতীর্ণ হয়েছে। কাদিয়ানিদের বিশ্বাস, বিকৃত মস্তিষ্কের গোলাম আহমদ কাদিয়ানীর জন্মস্থান মক্কা মদীনার সমতুল্য। 

গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ মাওলানা আতহার আলী মিলনায়তনে মহানগর নেজামে ইসলাম পার্টি আয়োজিত এক আলোচনা সভায় বক্তৃতাকালে এসব কথা বলেন। মহানগর সভাপতি অধ্যাপক এহতেশাম সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আবদুর রশিদ মজুমদার, মাওলানা শেখ লোকমান হোসেন, মুফতি এএনএম জিয়াউল হক মজুমদার, ওবায়দুল হক, মাওলানা আবদুল বাতেন, রফিকুল ইসলাম, মনির হোসেন, ডাঃ হাবিবুর রহমান ও মোঃ নুরুজ্জামান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ