Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর মালিবাগ ও কারওয়ান বাজার এলাকায় পৃথক দুটি ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেন- মালিবাগে নয়ন কুমার সরকার (২৬) ও কারওয়ান বাজারে আব্দুল বাতেন (৬৫)। গতকাল সকালে এ দুটি ঘটনা ঘটে। মৃতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত নয়নের বন্ধু ফজলে রাব্বি জানান, নয়ন সিভিল ইঞ্জিনিয়ারিং পাশ করে চাকরি করতেন। কয়েক মাস আগে মেয়েলি ঘটনায় তার মানুষিক সমস্যা দেখা দেয়।

তাকে মানষিক হাসপাতালে ভর্তি করা হয়। গত মাসের শেষের দিকে হাসপাতাল থেকে বের হলেও ফের একই সমস্যা দেখা দেয়।
গতকাল সকালে মালিবাগ রেল গেইট এলাকায় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। পুলিশ বলছে, নয়ন আত্মাহত্যা করেছে বলে ধারণা স্বজনদের। তার বাবার নাম ধীরেন্দ্র নাথ সরকার। তার গ্রামের বাড়ি রাজশাহীর বাঘায়। দুই ভাইয়ের মধ্যে সে ছোট। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
এদিকে, গতকাল সকালে কারওয়ান বাজার এলাকায় ট্রেনের ধাক্কায় মাছ ব্যাবসায়ী আব্দুল বাতেন মারা গেছেন। মৃতের ছেলে শাহিন জানান, তার বাবা আগে কারওয়ান বাজারে মাছের ব্যাবসা করতেন। শুক্রবার তার বন্ধুদের সঙ্গে দেখা করতে কুমিল্লার হোমনায় গ্রামের বাড়ি থেকে কারওয়ান বাজার যান। গতকাল তার বাড়িতে ফেরার কথা ছিল। কিন্তু সকালে তিনি ট্রেনে কাটা পড়ে মারা যান।

ঢাকা রেলওয়ে থানার ওসি ইয়াসিন ফারুক বলেন, দুর্ঘটনার পর মৃত দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে ট্রেনে কাটা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ