Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

মরহুম আলতাফ হোসেন গোলন্দাজর এমপির ১২তম মৃত্যুবার্ষিকী আজ

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) থেকে তিনবার নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য ও একবার উপজেলা চেয়ারম্যান সকলের জনপ্রিয় নেতা মরহুম আলহাজ্ব আলতাফ হোসেন গোলন্দাজের আজ রোববার ১২তম মৃত্যুবার্ষিকী। ২০০৭ইং সনের ১৭ফেব্রুয়ারি তিনি ঢাকায় ইন্তেকাল করেন। ১৯৯১ থেকে ২০০১ সাল পর্যন্ত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে তিনি বিপুল ভোটে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। মরহুমের দ্বিতীয় ছেলে একবার উপজেলা চেয়ারম্যান দু’বার বিপুল ভোটে নির্বাচিত ময়মনসিংহ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।
মরহুম গফরগাঁও উপজেলা সদরের আলতাফ গোলন্দাজ ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা। বর্তমানে এ কলেজের ফলাফল সবার শীর্ষে। মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলতাফ গোলন্দাজ ডিগ্রী কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গণে এক বিশাল অলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মরহুমের ছেলে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ