Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জামায়াত ভিন্ন নামে কাজ করার কৌশল কিনা তা দেখার বিষয়

চাঁদপুরে শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার, চাঁদপুর: | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাকের বক্তব্যকে স্বাগত জানিয়েছেন শিক্ষামন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি।
তিনি বলেন, জঙ্গিবাদকে পৃষ্ঠপোষকতাকারী এবং জঙ্গিবাদী যে ধারণাগুলো আছে সেই ধারণা ও চিন্তাগুলোকে যদি তারা আদর্শ বলে এবং সেই আদর্শকে ধারণ করে আরেকটি ভিন্ন নামে সংগঠন করার এটি একটি অপপ্রয়াস কিনা সেটিও আমাদের দেখা দরকার। দীপু মনি গতকাল শনিবার দুপুরে চাঁদপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি আরো বলেন, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এ পর্যন্ত এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণভাবে চলছে। ছোটখাটো যে ব্যাত্যয়গুলো ঘটেছে তা যেন ভবিষ্যতে আর না ঘটে সে জন্য যা যা ব্যবস্থা নেয়া প্রয়োজন শিক্ষা মন্ত্রণালয় তা নেবে। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহেমদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব জীবন কানাই চক্রবর্তী, ফারুক আহম্মদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামায়াত ভিন্ন নামে কাজ করা
আরও পড়ুন