Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

প্রধানমন্ত্রীর পরিকল্পনা বাস্তবায়ন করা হবে

কুমিল্লায় এলজিআরডি মন্ত্রী

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ন্যায় বিচার ও সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। আর্থিকখাতে শৃঙ্খলা প্রতিষ্ঠা, দুর্নীতি প্রতিরোধ ও মাদক নির্মূলসহ নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সরকারের সাথে সবাইকে একযোগে কাজ করতে হবে। গত শুক্রবার বিকেলে কুমিল্লার লাকসামে শ্রীমৎ প্রজ্ঞাজ্যোতির মহাস্থবির বরণ উৎসব ও বৌদ্ধ ধর্মীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এলজিআরডি মন্ত্রী আরো বলেন, সময় মতো সকল প্রকল্পের কাজ সমাপ্ত এবং নির্দিষ্ট সময়ের মধ্যে মানসম্পন্ন প্রকল্পের কাজ শেষ করতে হবে। অন্যথায় কাউকে কোন ছাড় দেওয়া হবে না। এ সুবিধা নিশ্চিত করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সকল কাজের গতি আনতে হবে। তা হলে গ্রামের মানুষ উন্নত জীবন যাত্রার সুবিধা পাবে। এর ফলে শহরমুখী জনস্্েরাত রোধ করা সম্ভব হবে এবং সকলের নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করা যাবে।
ড.জ্ঞনশ্রী মহাথেরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (লাকসাম সার্কেল) নাজমুল হাছান, জেলা এলজিইডি প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার সোহরাব আলী, লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম সাইফুল আলম, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম বানু শান্তি, জেলা পরিষদ সদস্য আবু তাহেরসহ পৌর কাউন্সিলর ও স্থানীয় আ.লীগ নেতৃবৃন্দ প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ইউনিয়ন আওয়ামী লীগ ও বৌদ্ধ ধর্মীয় সম্প্রদায়ের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ