Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

মাদরাসার উন্নয়নে সব সময় কাজ করব

ফুলপুরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদরাসার উন্নয়নে বিগত দিনেও ব্যাপক কাজ করা হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি সব সময় কাজ করে যাবো। এই মাদরাসার পুকুর ভরাট, ভবণ নির্মাণসহ সকল উন্নয়ন কাজ হবে। মাদরাসার গরীব, অসহায়, প্রতিবন্ধী ও মেধাবী ছাত্রদের তালিকা চেয়ে বলেন, আমি তাদের অনুদান দেয়ার সকল কার্যক্রম বাস্তবায়ন করব। নিজ নির্বাচনি এলাকা ময়মনসিংহের ফুলপুরে শুক্রবার রাতে জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদরাসার ১০০তম বড় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে পদমর্যাদা দিয়েছেন এটার পাওনাদার আপনারা। এ সম্মান আপনাদের সম্মান। এ সম্মান যাতে অক্ষুন্ন রাখতে পারি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনায় ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যেতে পারি এজন্য সবাই দোয়া করবেন।
এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক মো. একরামুল হক টিটু, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ফজলুল হক, মন্ত্রী পরিষদ বিভাগের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, বালিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল মোজাহীদ সরকার, রহিমগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরকারসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মাদরাসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ