Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৪৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪৩ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। গত শুক্রবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।

ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪৪ জনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৫৬৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৫১১ গ্রাম হেরোইন, ৭৮৫ গ্রাম গাঁজা ও ৫ লিটার দেশি মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ৩২টি মামলা করা হয়েছে।
এদিকে, রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বসিলা মোড় এলাকা থেকে পাথর বোঝাই ট্রাকের ভেতরে লুকিয়ে ফেনসিডিল পাচারের সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। তারা হলো- ট্রাকচালক কামাল হোসেন (৪৫), হেলপার খাইরুল ইসলাম (২৮) এবং রাখেজ মোল্লা (২০)। শুক্রবার রাত ১১টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় ওই ট্রাকে লুকানো অবস্থায় ৮৯৬ বোতল ফেনসিডিল, দুটি মোবাইল ও ৬টি সিমকার্ড উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ