Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

বিএনপির বৈঠক বহির্বিশ্বের সাথে সম্পর্ক জোরদারের সিদ্ধান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪৩ এএম

বিএনপির বিদেশ বিষয়ক কমিটি পুনর্গঠন হওয়ার পর প্রথম বৈঠক করেছে। গতকাল (শনিবার) সন্ধ্যা ছয়টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এ বৈঠক হয়। দুই ঘণ্টাব্যাপী চলা এ বৈঠকে কমিটির প্রধান আমীর খসরু মাহমুদ চৌধুরী ছাড়াও ইকবাল হাসান মাহমুদ টুকু, সাবিহ উদ্দিন আহমেদ, রিয়াজ রহমান, ড. আসাদুজ্জামান রিপন, শামা ওবায়েদ, কায়সার কামাল, আসাদুজ্জামান আসাদ, নওশাদ জমির, ফাহিমা নাসরিন মুন্নি, রুমিন ফারহানা, অনিন্দ্য ইসলাম অমিত, মীর হেলাল, তাবিথ আউয়াল অংশ নেন।

বৈঠক সূত্রে জানা যায়, বিএনপির সাথে বহির্বিশ্বের সম্পর্ক আরও জোরদার করতে কার্যকর পদক্ষেপ নেওয়ার বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে। এছাড়া শিগগিরই ঢাকায় কর্মরত বিদেশী কূটনীতিকদের সাথে বৈঠকের ব্যাপারেও আলোচনা হয়েছে। বহির্বিশ্বের সঙ্গে সম্পর্ক জোরদারে গত কয়েক বছরে কোন সুফল আনতে ব্যর্থ হওয়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর গত ১৭ জানুয়ারি দলের বৈদেশিক সম্পর্ক বিষয়ক কমিটি ভেঙে দেয় বিএনপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৭ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ