Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

বিএসএমএমইউ ভিসি’র সহায়তার আশ্বাস

ফলোআপ সোহরাওয়ার্দী হাসপাতালে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪৩ এএম

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল পরিদর্শন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্বিবদ্যালয় (বিএসএমএমইউ)। গতকাল বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া, প্রো-ভিসি ডা. মো. শহীদুল্লাহ সিকদার, ডা. মুহাম্মদ রফিকুল আলম ও কোষাধ্যক্ষ ডা. মোহাম্মদ আতিকুর রহমান হাসপাতাল পরিদর্শন করেন।
এ সময় সেখানে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. উত্তম কুমার বড়ুয়াসহ সকল পর্যায়ের কর্মকর্তা, চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় ডা. কনক কান্তি বড়–য়া অগ্নিকান্ডে কোনো প্রাণহানির ঘটনা না ঘটায় সন্তোষ প্রকাশ করেন এবং রোগীদের দ্রুত অন্যত্র সরিয়ে নেয়াসহ আগুন নিয়ন্ত্রণের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। ভিসি এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয়ের পক্ষ থেকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের রোগীদের জন্য যথাসম্ভব সহায়তা প্রদানের আশ্বাস দেন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৪ ফেব্রয়ারি) শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বর্তমানে দু-একটি ওয়ার্ড ব্যতীত হাসপাতালের ইনডোর ও আউটডোরের কার্যক্রম চালু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ