Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

স্ত্রীর নির্যাতন থেকে বাঁচতে থানায় স্বামীর আঁকুতি

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪৩ এএম

ঢাকার সাভারে স্ত্রী মোসাম্মত আমবিয়া বেগমের বিরুদ্ধে নির্যাতন, মাদক বিক্রিসহ নানান অভিযোগে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন লোকমান হোসেন। অভিযোগটি তদন্ত করছে পুলিশ।
সাভার মডেল থানার এসআই এনামুল হক জানান, শুক্রবার রাতে লোকমান হোসেন (৫৩) বাদী হয়ে আমবিয়া বেগমের (৪২) বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। অভিযোগটি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
লোকমান হোসেন বলেন, তার স্ত্রী দীর্ঘদিন ধরে তাকে শারীরিক ও মানুষিক ভাবে নির্যাতন করে আসছিল। এমনকি তার অগোচরে সাভারের ভাকুর্তার লুটেরচর এলাকার বাড়িতে নেশাজাতীয় (মাদক) বিভিন্ন দ্রব্যাদি বিক্রি করছে। বিষয়টি আচ করতে পেরে একাধিকবার বাধা দিয়েও কোন লাভ হয়নি। উল্টো সে আমাকে পুলিশ দিয়ে ধরিয়ে দেয়াসহ বিভিন্ন ভয়ভীতি দেখায়।
তিনি বলেন, শুক্রবার রাত ৮টার দিকে সিলেট যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হলে আমার স্ত্রী ও তার লোকজন নিয়ে পথিমধ্যে আমাকে মারধর করে জমি বিক্রির এক লাখ ৫২হাজার টাকা হাতিয়ে নেয়। তখন আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা চলে যায়। পরে আর কোন উপায় না পেয়ে থানায় অভিযোগ দিয়েছি। লোকমান হোসেন তার স্ত্রীর নির্যাতন থেকে রক্ষা পেতে সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ