Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পিতার মামলায় পুত্র গ্রেফতার

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বৃদ্ধ পিতার দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছে চসিকের সাবেক ওয়ার্ড কমিশনার লিয়াকত হত্যা মামলার তালিকাভুক্ত আসামি বেলাল উদ্দিন মুন্না (৩৫)। গতকাল (শনিবার) ভোর রাতে নগরীর বায়োজিদ থানার চালিয়াতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। বায়োজিদ থানার ওসি জানান, তার বাবা আবদুস সাত্তার (৭৮) ও মাকে মারধর করে হত্যার হুমকি এবং ৫০ লাখ টাকা দাবির অভিযোগে করা মামলায় মুন্নাকে গ্রেফতার করা হয়। মুন্না নিষ্পত্তি হওয়া লিয়াকত হত্যা মামলার তালিকাভুক্ত আসামি এবং স্থানীয়ভাবে শিবির ক্যাডার সাজ্জাদের সহযোগী ছিল বলে জানান বায়োজিদ থানার ওসি।
জানা গেছে, বেলাল উদ্দিন মুন্না লিয়াকত হত্যা মামলার পর দীর্ঘদিন প্রবাসে ছিলেন। তার আগে পরিবারের কথায় বিয়ে করলেও প্রবাস থেকে ফিরে সে তার স্ত্রীকে অস্বীকার করে এবং পরিবারের অমতে জেসমিন আক্তার নামে অপর এক মহিলাকে বিয়ে করে। এ নিয়ে পারিবারিক ঝামেলার একপর্যায়ে মুন্না তার বাবা-মাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। মুন্না পারিবারিক সম্পত্তি তার নামে লিখিয়ে দেওয়া এবং ৫০ লাখ টাকা নগদ দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। এ ঘটনায় ১১ মে আবদুস সাত্তার তার ছেলে মুন্না, তার স্ত্রী জেসমিন ও মুন্নার এক বন্ধুকে আসামি করে বায়োজিদ থানায় একটি মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে পিতার মামলায় পুত্র গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ