Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০ হিজরী।

রাবিতে ঝড়ে লণ্ডভণ্ড রাস্তা পরিষ্কার করলেন ছাত্রলীগ নেতা

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১:০৫ পিএম | আপডেট : ১:৫২ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড রাস্তা একাই পরিষ্কার করলেন ছাত্রলীগ নেতা সৌমিক সারওয়ার সম্রাট সরকার। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এবং শাহ্ মখদুম হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। গতকাল ভোর রাত আনুমানিক সাড়ে চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের অনেক গাছ ঘূর্ণিঝড়ে ভেঙ্গে পড়ে । সকালে তিনি রাস্তায় হাটতে আসলে অনেকগুলো গাছ ভেঙ্গে পড়া দেখে একাই পরিষ্কার শুরু করেন। প্রায় দেড় ঘণ্টার চেষ্টার পর অবশেষে রাস্তা পরিষ্কার হয় বলে কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান।
জানতে চাইলে ছাত্রলীগ নেতা সম্রাট জানান, ফজরের নামাজ পড়ে সকালে রাস্তায় হাটতে বের হলে দেখতে পাই অনেক গাছ ভেঙ্গে রাস্তায় পরে আছে। তখন ছাত্রলীগের সব নেতাকর্মী ঘুমে থাকায় একাই পরিষ্কার করা শুরু করি। প্রায় দের ঘন্টা চেষ্টা করার পর অবশেষে রাস্তার ভাঙ্গা গাছগুলো অপসারণ করা সম্ভব হয়েছে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে কাজ করছে। তারই অংশ হিসাবে তিনি তার দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, গতকাল ভোর রাতে ঘূর্ণিঝড়ে গাছ ভেঙ্গে পড়লে প্রায় রাস্তায় চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ