Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

কুমিল্লায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কুমিল্লা থেকে সাদিক মামুন | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২৭ পিএম

কুমিল্লায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মঙ্গল মিয়া (৫২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টায় কুমিল্লার চান্দিনা উপজেলার তীরচর এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত মঙ্গল মিয়া কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ ইউনিয়নের ভিট বাড়ি গ্রামের বাবর আলীর ছেলে। তার বিরুদ্ধে বিরুদ্ধে বিভিন্ন থানায় ২১টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
চান্দিনা থানার ওসি আবু ফয়সল জানান, রাত সাড়ে ৩টায় একটি মাদকের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি থানার সার্কেল) মহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম চান্দিনা উপজেলার তীরচর এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতির টের পেয়ে গুলি ছুঁড়তে থাকে। আত্মরক্ষাতে পুলিশও পাল্টা গুলি চালালে মঙ্গল মিয়া নামে ওই মাদক ব্যবসায়ী আহত হয়। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। মঙ্গল মিয়ার সহযোগী মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড গুলি, ৫শ ইয়াবা এবং ৫শ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন