Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ঢাবি এলাকায় কোনো ছবি পোস্টার ও ব্যানার লাগানো যাবে না

ঢাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৫২ পিএম

আসন্ন অমর একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে পালন করতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার দেয়ালসমূহে কোন প্রকার ছবি, পোস্টার বা ব্যানার না লাগাতে সর্বসাধারণের প্রতি অনুরোধ জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রবিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই অনুরোধ জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অমর একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ সুষ্ঠুভাবে উদযাপন উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে গঠিত ‘একুশে উদযাপন কেন্দ্রীয় সমন্বয় কমিটি’র সভার সিদ্ধান্ত অনুযায়ী সোমবার (১৮ ফেব্রুয়ারি) থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পরিষ্কার-পরিচ্ছন্নতা, রং ও সাজ-সজ্জার কাজ শুরু হবে।

এ সময় শহীদ মিনারে কোন সংগঠন কর্তৃক কোন প্রকার অনুষ্ঠানের আয়োজন করা যাবে না। অমর একুশের ভাব-গাম্ভীর্য এবং সৌন্দর্য রক্ষার্থে বিশ্ববিদ্যালয় এলাকার দেয়ালসমূহে কোন ছবি, পোস্টার ও ব্যানার না লাগানোর জন্য সকলের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ