Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মীরসরাইয়ে সালাতু সালাম মাহফিল সম্পন্ন

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলার সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০৬ পিএম

মীরসরাই উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের মধ্যম আজমনগরের গাউছিয়া ঈদগাহ্ ময়দানে গতকাল (শনিবার) সালাতু সালাম মাহফিল সম্পন্ন হয়। উক্ত সালাতু সালাম মাহফিলে গাউছিয়া মসজিদের সভাপতি এমরান হোসেন এর সভাপতিত্বে প্রধান ওয়াজেন হিসেবে তাফসির পেশ করেন, তাফসিরুল কোরআন মাশাহেদুল ঈমানের প্রণেতা ও পবিত্র বোখারী শরীফের ব্যাখ্যাগ্রন্থ তাফহিমুল বোখারী শরীফের প্রণেতা, ওস্তাজুল ওলামা, শায়খুল হাদিস, ইমামে আহলে সুন্নাত, পীরে হাক্কানী, ওলীয়ে রাব্বানী হাফেজ আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ্, উক্ত মাহফিলে আরো তাফসির পেশ করেন, চট্টগ্রাম হালিশহর বি ব্লক হযরত ফারুকে আজম (রাঃ) জামে মসজিদের খতিব মাওলানা মুফতি রেজাউল মোস্তাফা কায়সার, হিঙ্গুলী কদমতলা ইসলামীয়া দাখিল মাদ্রাসার সহ-সুপার হযরত মাওলানা বোরহান উদ্দিন, মধ্যম আজম নগর গাউছিয়া বাইতুল মামুর জামে মসজিতের খতিব মাওলানা মোহাম্মদ জাফর উদ্দিন সহ প্রমুখ। 

আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ্ তার বক্তব্যে বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) দেখানো দিক- নির্দেশনা অনুযায়ী চললে সমাজ হবে শান্তিময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল

২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ