Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সখিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান,ওসি’র সাথে রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

সখিপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩২ পিএম

সখিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আ.লীগ সম্পাদক আলহাজ্ব শওকত শিকদার এবং ওসি মো.আমির হোসেন এর সাথে সখিপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে এক সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে উপজেলা চেয়ারম্যানকে রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সহ অন্যান্য সাংবাদিকরা শুভেচ্ছা জানান ও মতবিনিময় করেন এবং সখিপুর রিপোর্টার্স ইউনিটির ২০১৯-২০ কার্যকরী কমিটি প্রদান করা হয়।

এ সময় ইউনিটি সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন মন্ডল, অর্থ সম্পাদক নাজমুল ইসলাম, কার্যকরী সদস্য ফারুক হোসেন লিপু, ফারুক হোসেন উপস্থিত ছিলেন। সৌজন্য সাক্ষাতে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শওকত শিকদার রিপোর্টার্স ইউনিটির সাফল্য কামনা করেন এবং সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। পরে উপজেলা চেয়ারম্যানের অফিস কার্যালয়ে সাংবাদিকরা চা-চক্রে মিলিত হন। এর পূর্বে সখিপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকগন সখিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আমির হোসেন এর সাথে সৌজন্য সাক্ষাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ