Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় ১ মোটরসাইকেল আরোহী নিহত, আহত-২

কুড়িগ্রাম থেকে শফিকুল ইসলাম বেবু | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৩২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পাতারী মসজিদ এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আতিকুর রহমান দীপু নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অপর মোটর সাইকেল আরোহী দুই পুলিশ সদস্য। নিহত দীপু কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিছুর রহমান টিপুর বড় ভাই।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রোববার বিকেল ৩টার দিকে কুড়িগ্রাম থেকে মোটর সাইকেলে করে আতিকুর রহমান দীপু নাগেশ্বরী যাচ্ছিলেন। অপরদিকে ভুরুঙ্গামারী থানার দুই পুলিশ সদস্য মোটরসাইকেল যোগে ভুরুঙ্গামারী থেকে কুড়িগ্রামে আসছিলেন। এসময় কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের পাতারী মসজিদ এলাকায় পৌছিলে এই দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় দীপু। দুর্ঘটনায় আহত দুই পুলিশ সদস্য মিনহাজুল ও আফজারুলকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত আতিকুর রহমান দীপু কুড়িগ্রাম পৌরসভার খেজুরের তল এলাকার আব্দুর রউফ মন্ডলের পুত্র।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মো: জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্স রাখা হয়েছে। আর আহত দুই পুলিশ সদস্যকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ